শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:১২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পূর্ব শত্রুতার জেরে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে রাজাপুর ইউপি সদস্যকে কুপিয়ে জখম : গ্রেপ্তার ১

পূর্ব শত্রুতার জেরে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে রাজাপুর ইউপি সদস্যকে কুপিয়ে জখম : গ্রেপ্তার ১

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// ঝালকাঠির রাজাপুর সদর ইউনিয়ন পরিষদের সদস্য আসলাম হোসেন লিটু (৩২) ধাড়ালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে ভাড়াটিয়া সন্ত্রাসীরা।

শনিবার (৯ মার্চ) রাতে রাজাপুর সদর ইউনিয়নের হাজিরহাট গ্রামের মৃধাবাড়ি এলাকায় ঘটনা ঘটে।আসলাম হোসেন লিটু সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য ও রোলা গ্রামের মজিবুর রহমানের ছেলে।পুলিশ এ ঘটনায় মামুন হাওলাদার (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।আটককৃত মামুন বাগেরহাটের মোরলগঞ্জ উপজেলার সাঙ্কিভাঙ্গা গ্রামের আলী আজগরের ছেলে।

রোববার (১০ মার্চ) দুপুরে এ ঘটনায় লিটু মেম্বরের স্ত্রী সামিনা আক্তার বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ্যপূর্বক ১০ জনের নামে মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীরা জানান, সন্ধ্যার পর লিটু মেম্বর ফারুক হোসেন নামে এক ব্যক্তির মোটর সাইকেলে চড়ে স্থানীয় একটি মাহফিলে যোগ দেয়ার জন্য যাচ্ছিলেন তিনি। এ সময় ওত পেতে থাকা একদল সন্ত্রাসী তাকে ধাড়ালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে মারত্মক জখম করে। এ সময় মোটরসাইকেল চালক ফারুক লাফ দিয়ে পাশের খালে ঝাপিয়ে পড়েন।

তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থা আশংকাজনক বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করে। সেখানে তার অবস্থার অবনতি হলে গভীর রাতে তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়।স্বজনদের অভিযোগ, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা ভাড়াটিয়া সন্ত্রাসীদের দিয়ে লিটু মেম্বরকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাহিদ হোসেন জানান, এ ঘটনায় সম্পৃক্ত গ্রেফতারকৃত মামুনের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী অন্য জড়িদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। পূর্ব শত্রুতার জের ধরেই এ হামলার ঘটনা ঘটেছে এবং গ্রেফতারকৃত মামুন ভাড়াটিয়া হিসেবে কাজ করেছে বলেও স্বীকার করেছে বলেও জানায় পুলিশ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net